আশুলিয়ায় অস্ত্রের মুখে চলন্ত বাসে ডাকাতি

71

স্টাফ রিপোর্টার: ছবি: যুগান্তরআশুলিয়ায় দূরপাল্লার যাত্রীবাহী বাসে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল ও নগদ অর্থ লুট করেছে ডাকাতরা। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।
সোমবার রাত সাড়ে ১১টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কে পলাশবাড়ী এলাকায় ডাকাতির সময় যাত্রীদের চিৎকারে স্থানীয়রা বাসটি আটক করেন।
বাসযাত্রী মনির হোসেন জানান, রাত ৯টার দিকে রাজধানীর গাবতলী থেকে ১০-১২ যাত্রী নিয়ে কুড়িগ্রামের উদ্দেশে ছেড়ে আসে মাসফি ক্ল্যাসিক (ঢাকা মেট্রো ব-১৫-০৪৯০) নামের পরিবহনটি।

পরে বাসটি নবীনগর-চন্দ্রা মহাসড়কের চন্দ্রা এলাকায় পৌঁছে ইউটার্ন নিয়ে আবারও উল্টো দিকে আসতে থাকে। কিন্তু বাসের যাত্রীরা ঘুমিয়ে থাকায় ব্যাপারটি তারা বুঝতে পারেননি। এর পর বাইপাইল এলাকায় যাত্রীবেশে ৮-১০ জন বাসে উঠে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে।
এ সময় চলন্ত বাসে তাদের মারধর করে মোবাইল, নগদ অর্থ ও মালামাল লুট করতে থাকে ডাকাতরা। পরে বাসটি পলাশবাড়ী এলাকায় পৌঁছলে তাদের চিৎকারে আশপাশের লোকজন বাসটির গতিরোধ করে। এ সময় বাসচালক ও হেলপারসহ ডাকাতরা পালিয়ে যায়।
পরে স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সন্দেহভাজন একজনকে আটক করে। ডাকাতির কবলে পড়া বাসটি উদ্ধার করে থানায় নিয়েছে পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) মনিরুল হক ডাবলু জানান, স্থানীয়দের খবরে পলাশবাড়ী এলাকা থেকে দুর্বৃত্তদের কবল থেকে একটি যাত্রীবাহী বাস উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটকের পর জিজ্ঞাসাবাদ চলছে। সূত্র যুগান্তর

Loading...