বাস চালককে পে টালেন এসিল্যান্ডের গাড়ির চালক

99

লালমনিরহাটের কালীগঞ্জে সহকারী কমিশনারের (এসিল্যান্ড) গাড়িতে একটি লোকাল বাসের ধাক্কা লাগায় এসিল্যান্ডের গাড়িচালক নিয়ামুল ইসলাম ওই বাসের চালককে মা রধর করেছে বলে অভিযেগ উঠেছে। সোমবার সন্ধ্যায় জেলার ভোটমারী রেল গেট এলকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় এসিল্যান্ডের গাড়িচালকের বিচারের দাবিতে রাতেই বুড়িমারী-ঢাকা মহাসড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ শ্রমিকরা। পরে বিচারের আশ্বাস পেলে শ্রমিকরা অ বরোধ তুলে নেন। আ হত বাসচালক আতাউর রহমান হাতীবান্ধা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে একাধিকবার যোগাযোগ করা হলেও কালীগঞ্জের এসিল্যান্ড আবু সাঈদের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে তার গাড়িচালক নিয়ামুল ইসলাম বলেন, কালীগঞ্জ ইউএনওর নির্দেশে কয়েকজন পিয়নসহ ভোটমারী এলাকায় বালু উত্তোলনের খোঁজখবর নিতে যাই। গাড়িতে এসিল্যান্ড ছিলেন না। এ সময় কেবি পরিবহন আমার গাড়িকে ধাক্কা দিলে গাড়ির বেশ ক্ষয়ক্ষতি হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক জানান, শ্রমিকদের অভিযোগ কালীগঞ্জের এসিল্যান্ড আবু সাঈদের গাড়িচালক নিয়ামুল ইসলাম একটি লোকাল বাসের চালককে মা রধর করেছে।

কালীগঞ্জের ইউএনও রবিউল হাসান জানান, আমি শুনেছি কালীগঞ্জের এসিল্যান্ডের গাড়িচালকের সঙ্গে কেবি পরিবহনের চালকের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। এসিল্যান্ডের গাড়ির কোনো ক্ষ য়ক্ষতি হয়নি। তার পরও আমি শ্রমিকদের অভিযোগ করতে বলেছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করব।

হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন জানান, কালীগঞ্জের এসিল্যান্ডের সঙ্গে আমার কথা হয়েছে। তার গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে বাসের চালককে মারধর করা হয়নি বলে এসিল্যান্ড আমাকে জানান।

Loading...