ভিক্ষুকদের ৫ লাখ টাকায় ১০ টি ভ্যানগাড়ি দিলেন ডিসি

71601

স্টাফ রিপোর্টার: ঢাকার অদূরে ধামরাইকে ভিক্ষুকমুক্ত করার লক্ষ্যে এক অভিন্ব পদক্ষেপ নিয়েছেন জেলা প্রশাসক (ডিসি) আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান। ভিক্ষুকদের মাঝে ১০টি ব্যাটারিচালিত ভ্যানগাড়ি বিতরণ করেছেন তিনি। প্রতিটি ভ্যানগাড়ির মূল্য ৫০ হাজার টাকা।
মঙ্গলবার উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১০জন ভিক্ষুককে এ ভ্যানগাড়ি দেন ঢাকার ডিসি।
উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভার মধ্যদিয়ে ভিক্ষুকমুক্ত ধামরাই উপজেলা গঠনের অংশ হিসেবে ভিক্ষুকদের মাঝে ভ্যানগাড়ি বিতরণের উদ্যোগ নেয়া হয় বলে জানান ডিসি আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস।

এর আগে তিনি ধামরাই থানা কম্পাউন্ড পরিদর্শন করে পুলিশি কর্মকাণ্ডের প্রতি সন্তোষ ও ভূয়সী প্রশংসা করেন।
এরপর ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল কালাম আজাদের সভাপতিত্বে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, নারী নির্যাতন ও বাল্যবিয়ে বিরোধী শিক্ষার্থী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিসি।
এ সময় শিক্ষার্থীদের উদ্দেশে ডিসি বলেন, তোমাদের নিয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন ও বাল্যবিয়েমুক্ত ধামরাই উপজেলা গড়তে চাই, একটি সুন্দর সমাজ গড়তে চাই। তোমাদের নিয়ে দেশকে এগিয়ে নিতে চাই। তোমাদের দিকে তাকিয়ে আছে আগামীর বাংলাদেশ।
সমাবেশে আরও বক্তব্য রাখেন পৌরমেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম কবির মোল্লা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন এবং ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক হযরত আলী।

Loading...