খালেদা জিয়ার মুক্তির দাবিতে মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের বিক্ষোভ

145

স্টাফ রিপোর্টার: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে মুক্তিযুদ্ধের প্রজন্ম দল। শুক্রবার রাজধানীর নয়া পল্টনে আয়োজিত এ বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি-র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদসহ দলটির কেন্দ্রীয় নেতারা।

রুহুল কবির রিজভী অভিযোগ করেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। সারা শরীর ব্যথায় কাতরাচ্ছেন। হাত-পা নাড়াতে পারছেন না। সুচিকিৎসার অভাবে তার জীবন সংকটাপন্ন। তিনি অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো গণবিজ্ঞপ্তি সম্পর্কে রিজভী বলেন, সরকারি এ বিজ্ঞপ্তি গণমাধ্যম নিয়ন্ত্রণমূলক। মূলত সরকারদলীয় লোক ও প্রশাসনের দুর্নীতিবাজ কর্মকর্তাদের খবর যাতে প্রকাশ না পায় সেজন্যই এ আদেশ জারি করা হয়েছে।

লোকদেখানো অভিযানে কিছু ছিঁচকে দুর্নীতিবাজের নাম প্রকাশের পর গণমাধ্যমে সরকারের শীর্ষ দুর্নীতিবাজদের তালিকা প্রকাশের আতঙ্ক থেকে এ আদেশ জারি করা করা হয়েছে।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি-র সভাপতি হাবিব উন নবী খান সোহেল, বিএনপি-র সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযুদ্ধের প্রজন্ম দলের সভাপতি শামা ওবায়েদ প্রমুখ।

Loading...