বড় ভাইয়ের বিধবা স্ত্রীকে বিয়ে করে ফেঁসে গেলেন প্রবাসী

497

দায়িত্ব পালনের জন্য বড় ভাইয়ের বিধবা স্ত্রীকে সন্তান সহ বিয়ে করে উল্টো ফেঁসে গিয়েছেন প্রবাসী মোঃ কোহিনুর ইসলাম। পরিবারের ইচ্ছায় বড় ভাইয়ের বিধবা স্ত্রী অর্থাৎ ভাবীকে বিয়ে করতে রাজী হন কোহিনূর, কিন্তু তখনও জানা ছিল না, বিয়ের একদিন পরেই নগদ টাকা, স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যাবে সেই স্ত্রী। এখন উল্টো স্ত্রী পরিবারের পক্ষ থেকে মিলছে প্রাণনাশের হুমকি।ঘটনা ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার হেলাই গ্রামে ।

বিয়ের পরের দিন নগদ টাকা, স্বর্ণালংকার ও ফোনসহ জোসনা খাতুন (৩৬) নামে এক গৃহবধূর পালিয়ে যাওয়ায় স্বামী মোঃ কহিনুর ইসলাম থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।

জিডিতে তিনি উল্লেখ করেছেন, আমি বিদেশে থাকা অবস্থায় গত ২৭ ডিসেম্বর ব্রেইন স্ট্রোকে আমার বড় ভাই স্ত্রী ও ৭ বছরের মেয়ে রেখে মারা যায়। পরিবারের সম্মতিক্রমে আমার সাথে ভাবির (জোসনা খাতুন) বিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়। বড় ভাই মারা যাওয়ার পর থেকে আমি ভাবি ও ভাইজির দেখাশোনা করি। এ মাসের ১৬ তারিখ বিদেশ থেকে বাড়ি আসার পর গত ১৯/০৯/১৯ ইং তারিখে যশোর কোর্টে উপস্থিত হয়ে ৩ লাখ টাকা কাবিন ধার্য্য করে বিবাহ সম্পন্ন হয়। এর পরের দিন ২০ তারিখে সকাল ৯ টার দিকে নগদ ২ লাখ ৭ হাজার টাকা, সাত ভরি সোনার গহনা ও অপ্পো কোম্পানির দুইটি মোবাইল নিয়ে মোঃ রফিকুল ইসলাম নামে এক ছেলের সঙ্গে পালিয়ে যায় সে। এখন আমার শাশুড়ী আমাকে প্রাণনাশের হু মকি দিচ্ছেন।

স্বামী মোঃ কহিনুর ইসলাম বলেন, আমার নগদ টাকা, স্বর্ণারংকার ও ফোন যেনো ফেরত পেতে পারি ও জীবনের নিরাপত্তার জন্য প্রশাসনের কাছে আবদেন করছি।সাধারন ডায়েরীর কথা স্বীকার করে কালীগঞ্জ থানার ওসি মোঃ ইউনুছ আলী জানান তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Loading...