গলায় দ’ড়ি বাঁ’ধা লা’শ মসজিদের সিঁড়িতে

74

স্টাফ রিপোর্টার:চট্টগ্রামে নিখোঁজের ৩০ ঘণ্টা পর ওহিদুল ইসলাম বাবুল(৪৮) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীর গ লায় দ ড়িবাঁধা লা শ উ দ্ধার করেছে পুলিশ।শনিবার(৩১ আগস্ট) নগরের সদরঘাট থানার পূর্ব মাদারবাড়ি মালুম-নছু মসজিদের পাশের একটি ভবনের সিঁড়ি থেকে লা শটি উ দ্ধার করা হয়।

পুলিশ ও বাবুলের পরিবারের সদস্যরা জানান,শুক্রবার সকাল থেকে বাবুল নি খোঁজ ছিলেন।সকালে বাসা থেকে বের হওয়ার পর তার খোঁ জ আর পাওয়া যাচ্ছিল না।শনিবার সকালে সিএমপির সদরঘাট থানায় নি খোঁজ ডায়েরি করা হয়েছে।

দুপুরের পর মালুম মসজিদের পাশের মার্কেটের দ্বিতীয় তলার সিঁ ড়ির ওপর লা শ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পু লিশকে খবর দেন।পরে বাবুলের আত্মীয়-স্বজনরা গিয়ে লা শ শ নাক্ত করেন।

সিএমপির সহকারী কমিশনার(কোতোয়ালি জোন) নোবেল চাকমা জানান,নি হতের গ লায় র শি বাঁ ধা আছে এবং বাম হাতে জ খমের চি হ্ন পাওয়া গেছে।লা শ মেঝেতে পাওয়া গেছে।লা শ যদি ঝু লন্ত অবস্থায় থাকতো বুঝতাম সু ইসাইড করেছে।

কিন্তু লা শ পাওয়া গেছে ফ্লোরে।ফলে এখন আ ত্মহত্যা বলে নিশ্চিত করা যাচ্ছে না।আবার কেউ গ লায় রশি পেঁ চিয়ে খু ন করে মৃ তদেহ ফেলেও যেতে পারে।ম য়নাতদন্ত প্র তিবেদনে মৃ ত্যুর বিষয়টি পরিষ্কার হবে।আমরাও ত দন্ত শুরু করেছি।

বাবুলের শ্যালক সাইফুল ইসলাম জানান,তার দুলাভাইয়ের সঙ্গে অনেকের ব্যবসায়িক লেনদেন ছিল।

সূত্র পরিবর্তন ডট কম

Loading...