বিয়ের প্র’লোভন দেখিয়ে প্রে’মিকাকে ধ’র্ষণ,ধ’র্ষক গ্রে’ফতার

53

স্টাফ রিপোর্টার:চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিয়ের প্র লোভন দেখিয়ে এক কিশোরীকে ধ র্ষণের অ ভিযোগ ওঠেছে তার প্রে মিকের বি রুদ্ধে।শুক্রবার(৩০ আগস্ট) রাত সাড়ে সাতটার দিকে উপজেলার রহনপুর পৌর মকরমপুর ব্রীজ সংলগ্ন দীঘিরপাড় নামক এলাকার একটি আ মবাগানে এ ঘটনা ঘটে।

পরে রাত সাড়ে ৯টার দিকে ধ র্ষিতা কিশোরীকে উ দ্ধার ও তার ধ র্ষক প্রে মিককে আ টক করে পু লিশ।মেয়েটির বাড়ি জেলার ভোলাহাট উপজেলায়।ধ র্ষক হৃদয় গোমস্তাপুর সদর ইউনিয়নের খোসালপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

জানা যায়,মোবাাইল ফোনে পরিচয়ের সূত্রে প্রেমের সম্পর্ক গড়ে বি য়ের প্র লোভনে ৯ম শ্রেণির ছাত্রী কিশোরী(১৬) প্রেমিকাকে ডেকে নিয়ে বন্ধুদের সহায়তায় ধ র্ষণ করে হৃদয় ওরফে মিরাজ(১৯)।পরে তাদেরকে গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর মকরমপুর ব্রীজ সংলগ্ন দীঘিরপাড় নামক এলাকার একটি আমবাগান থেকে আ টক করে পু লিশে দেওয়া হয়েছে।

  1. মা মলার ত দন্ত কর্মকর্তা ও রহনপুর পু লিশ ত দন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আব্দুল মালেক জানান,শনিবার(৩১ আগস্ট) সকালে মেয়েটির ভাই এ ঘটনায় থা নায় আ টক হৃদয় ও তার চার বন্ধুর বি রুদ্ধে ধ র্ষণ মা মলা করেন।পু লিশ গ্রে ফতার হৃদয়কে শনিবার আ দালতের মাধ্যমে কা রাগারে পাঠিয়েছে।এছাড়া শনিবার চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি প রীক্ষা সম্পন্ন হয়েছে।শনিবার বিকেলে আ দালতে মেয়েটির ২২ ধারায় জ বানবন্দী রে কর্ড করা হয়েছে।
    পরিদর্শক আব্দুল মালেক জানান, পুলিশ প্রেমিক হৃদয়ের সহযোগি চারজনকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে।
    পূর্বপশ্চিমবিডি/পিএস
Loading...