‘১০ টাকায় চা, শিঙাড়া, চপ, সমুচা’ ঢাবি উপাচার্যের ভিডিও ভাইরাল

    120

    স্টাফ রিপোর্টার: ঢাবি উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান। ছবি: যুগান্তর‘মাত্র ১০ টাকায় এককাপ চা, একটি শিঙাড়া, একটি চপ এবং একটি সমুচা পাওয়া যাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে’ ঢাবি উপাচার্যের দেয়া এমন বক্তব্যের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রোববার টিএসসি মিলনায়তনে প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে এই বক্তব্য দেন উপাচার্য মো. আখতারুজ্জামান।
    ভিডিওতে উপাচার্য আখতারুজ্জামান বলেন, তুমি পৃথিবীর ইতিহাসে কোথাও পাবে না ১০ টাকায়, ১০ টাকায় এক কাপ চা, একটি শিঙাড়া, একটি চপ এবং একটি সমুচা, ১০ টাকায় পাওয়া যায় বাংলাদেশে। এটি যদি কোনো আন্তর্জাতিক সম্প্রদায় জানতে পারে, বিশ্ববাসী; তাহলে এটি গিনেস বুকে রেকর্ড হবে।

    তিনি বলেন, ১০ টাকায় এক কাপ চা, গরম পানিও তো ১০ টাকায় পাওয়া যাবে না রাস্তায়। ১০ টাকায় এক কাপ চা, একটি শিঙাড়া, একটি সমুচা এবং একটি চপ-এইগুলো পাওয়া যাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে। এটি আমাদের গর্ব, এটি আমাদের ঐতিহ্য।
    উপাচার্যের দেয়া বক্তব্যের ওই অংশের ভিডিও ফেসবুকে পোস্ট করেন নূরনবী সরকার নামে একজন। একদিনের মধ্যে ওই ভিডিওটি আড়াই লাখের বেশিবার দেখা হয়েছে।
    এছাড়া তার ওই পোস্ট থেকে ভিডিওটি শেয়ার হয়েছে তিন হাজারেরও বেশি। এই ভিডিও ফেসবুকে শেয়ার করে মন্তব্য করেছেন অনেকে।
    সূত্র যুগান্তর

    Loading...