চট্টগ্রামে ধ র্ষ ণের অভিযোগে ভ ণ্ডপীর তাহেরীর অনুসারী গ্রে ফতার

631

নগরীতে কিশোরীকে ধ র্ষ ণের অভিযোগে মো. নেজাম উদ্দিন (৪২) ওরফে নেজাম মামা নামে এক কথিত পীরকে গ্রে ফতার করেছে পুলিশ।রোববার সন্ধ্যায় বায়েজিদ বোস্তামি থানাধীন আরেফিন নগর এলাকার মুক্তিযোদ্ধা কলোনীর ‘নেজামে খানকা’ নামক আ স্তানা থেকে তাকে গ্রে ফতার করা হয়।

গ্রেফতার নেজাম উদ্দিন হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকার শাহাবুদ্দীনের ছেলে।রাতে বায়েজিদ বোস্তামী থানার ওসি আতাউর রহমান খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযোগকারীর বরাত দিয়ে ওসি বলেন, মুক্তিযোদ্ধা কলোনীতে ১৬ বছর বয়সী এক কিশোরীকে ধ র্ষ ণের অভিযোগে নেজাম উদ্দিন নামে এক ভু য়া পীরকে গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, এক সপ্তাহ আগে মহেশখালী থেকে এক নারী ঝাঁড়ফুক করাতে তার খানকায় আসেন। রাতে ওই নারী ভয় পাচ্ছেন এমনটা জানিয়ে পাশের এক চা দোকানদারের কিশোরী মেয়েকে ওই নারীর সঙ্গে ঘুমাতে ডেকে নেয় নেজাম উদ্দিন। পরে রাতে অন্য একটি রুমে নিয়ে ওই কিশোরীকে ধ র্ষ ণ করে।

ক্ষতি হবে ভয় দেখিয়ে ওই কিশোরীকে পরবর্তীতে আরও ছয়বার ধ র্ষ ণ করে। পরে ওই কিশোরী তার মাকে ঘটনা খুলে বললে রোববার থানায় এসে অভিযোগ করেন বলে ওসি জানান।

তিনি জানান, ওই কলোনীতে খানকা বানিয়ে মানুষকে ঝাঁ ড় ফুক ও তাবিজ দিতেন নেজাম। তার কাছে বিভিন্ন এলাকা থেকে লোকজন আসতেন। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে বলে জানান ওসি।

Loading...