১২ বছরের মেয়েকে টানা ধ র্ষণের অপরাধে বাবা গ্রেপ্তার,,,!!

1130

স্টাফ রিপোর্টার: স্ত্রীর অনুপস্থিতে ১২ বছরের মেয়েকে ধ র্ষণ, বাবা গ্রেপ্তার সময়ের কণ্ঠস্বর, নরসিংদী- নরসিংদীর মাধবদীতে স্ত্রীর অনুপস্থিতিতে নিজের ১২ বছর বয়সী মেয়েকে কয়েক মাস ধরে টানা ধ র্ষণের অপরাধে লম্পট বাবা মমিন মিয়াকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৪ জুলাই) দুপুরে মেয়ের মা জাহানারা বেগম বাদী হয়ে তার স্বামী মমিন মিয়াকে আসামি করে মাধবদী থানায় মামলা করেন। এরপর দুপুরেই তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজ কন্যাকে গত তিন মাসে একাধিকবার ধ র্ষণের অভিযোগ স্বীকার করেছে গ্রেফতারকৃত পিতা। মমিন মিয়া কুষ্টিয়া সদর উপজেলার হরি নারায়নপুর এলাকার মৃত মিরাজুল ইসলামের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি ছিলেন। কাজের সুবিধার্থে গত ৫ বছর ধরে তিনি পরিবার নিয়ে মাধবদী থানার আনন্দি এলাকার হোসেন মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, ভুক্তভোগী মমিন ও জাহানারা বেগমের একটি মেয়ে। সে মাধবদীর বিদ্যাকানন মডেল স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে। মা জাহানারা বেগম একটি পাওয়ার লুম ফ্যাক্টরিতে কাজ করেন। গত ৪ মাস ধরে জাহানারা বেগম যখন কাজে চলে যেতেন তখন মেয়েকে ধ র্ষণ করতেন বাবা মমিন মিয়া। ওই কিশোরী তার মাকে জানালেও লোকলজ্জার ভয়ে বিষয়টি তিনি গোপন রাখেন। এরপর থেকে প্রায় সময় নিজ মেয়েকে ধ র্ষণ করতেন মমিন। নিরুপায় হয়ে মেয়েটির মা রোববার মাধবদী থানায় অভিযোগ করেন। ওই অভিযোগের ভিত্তিতে মমিন মিয়াকে গ্রেফতার করা হয়।

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান বলেন, “ধর্ষ ণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।” সূত্র সময়ের কণ্ঠস্বর

Loading...