Home | রাজনীতি | আ.লীগ নেতাকে পিটিয়ে রক্তাক্ত

আ.লীগ নেতাকে পিটিয়ে রক্তাক্ত

নওগাঁর রাণীনগর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আসাদুজ্জামান পিন্টুকে পিটিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। রোববার দুপুরে উপজেলার বিজয়ের মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সোনালী ব্যাংকে লেনদেন শেষে ফেরার পথে বিজয়ের মোড়ে পূর্ব পরিকল্পনা অনুসারে কতিপয় দুর্বৃত্ত দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মারপিট করে. এতে তার মাথায় ও কোমরের পেছন গুরুতর জখম হয়। পাশাপাশি শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। ঘটনার পর তাকে উদ্ধার করে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, পিন্টুকে হত্যা করার উদ্দেশ্যে দুর্বৃত্তরা তাকে মারপিট করেছে। লোকজন চলে আসায় তারা চলে যায়। আর যারা মারপিট করেছে তারা আওয়ামী লীগের বহিষ্কৃত সদস্য গোলাম বাহিনী। ক্ষমতার দ্বন্দ্বে কারণে এ ঘটনা ঘটিয়েছে। আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দেয়ার জন্য একটা গ্রুপ পাঁয়তারা করছে।

এ বিষয়ে গোলাম মোস্তফার (গোলাম) মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগ করা হলেও ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

রাণীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, প্রতিপক্ষরা আসাদুজ্জামান পিন্টুকে মারপিট করেছে। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এরপর অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বিকেল ৪টা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

Comments

comments

About senior reporter

Check Also

রাষ্ট্রপতির অধীনে সহায়ক সরকার, শেখ হাসিনা যাবেন ছুটিতে

নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠার বিষয়ে শিগগিরই একটি রূপরেখা তুলে ধরার জন্য কাজ করছে বিএনপির হাইকমান্ড। …

Leave a Reply