Home | জাতীয় | হঠাৎ প্রধান বিচারপতি এস কে সিনহার বাসায় ওবায়দুল কাদের!

হঠাৎ প্রধান বিচারপতি এস কে সিনহার বাসায় ওবায়দুল কাদের!

হঠাৎ প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বাসায় গেলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার রাতে প্রধান বিচারপতির বাসভবনে যান সরকার ও আওয়ামী লীগের এই গুরুত্বপূর্ণ নেতা।

ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যেই হঠাৎ করেই সুরেন্দ্র কুমার সিনহার বাসায় যাওয়ার বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ হিসেবে মনে করা হচ্ছে।

প্রধান বিচারপতির বাসভবনে দুইজনের মধ্যে সম্প্রতি বিষয়ে আলোচনা হয় বলে সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা গেছে।

শনিবার সন্ধ্যায় প্রধান বিচারপতির বাসভবনে যাওয়ার আগে বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে এ দুজনের মধ্যে ঠিক কী কী বিষয়ে আলাপ হয়েছে, তা জানা যায়নি।

প্রসঙ্গত, এর আগে গত বৃহস্পতিবার গণভবনে আওয়ামী লীগের এক রুদ্ধদ্বার বৈঠকে সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলে উচ্চ আদালতের আপিল বিভাগের রায়কে ষড়যন্ত্রের অংশ হিসেবে মন্তব্য করেন ক্ষমতাসীন দলের নেতারা।

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে যৌথসভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এবং সম্পাদকমণ্ডলীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এই রায়ের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে এবং রায়ের ভুলভ্রান্তি খুঁজে বের করে, অপ্রাসঙ্গিক বিষয়গুলো প্রত্যাহারের উদ্যোগ নিতে নির্দেশ দেন শেখ হাসিনা।

Comments

comments

About senior reporter

Check Also

‘আমার ভাই-বোনেরা কার কাছে থাকবে, কে তাদের খাওয়াবে’

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার হাকরইল গ্রাম থেকে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে …

Leave a Reply