খবর পড়ার সময় দাঁত পড়ে গিয়ে ভাইরাল উপস্থাপিকা

69

টেলিভিশনে খবর পড়ার সময় অনেক উপস্থাপক ও উপস্থাপিকাকেই বিব্রতকর অনেক পরিস্থিতির মুখে পড়তে হয়েছে। অনেকে ভাইরালও হয়েছেন নানা ঘটনার জন্ম দিয়ে। ইউটিউবে এ বিষয়ে লিখে সার্চ দিলেই বেরিয়ে আসে অনেক ভিডিও। যার কোনোটি হাসির খোরাক। কোনোটি আবার যে কাউকে মন খারাপ করিয়ে দেয়।

সম্প্রতি এক উপস্থাপিকার মুখ থেকে খসে পড়ল দাঁত খবর পড়তে গিয়ে। তার দাঁত পড়ার সেই ভিডিও এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভিডিওতে দেখা গেছে ইউক্রেনের জনপ্রিয় উপস্থাপিকা মেরিচকা পাডল্কো টেলিভিশনে খবর পড়ছেন। হঠাৎ তার মুখ থেকে একটি দাঁত খসে পড়ে। তাতে তিনি ভড়কে যাননি। নিজেকে সামলে নিয়ে খবর পাঠ করে গেছেন। কিন্তু তার যে মুখের উপরের পাটিতে দাঁত নেই তা স্পষ্টই দেখা যাচ্ছিল।

জানা গেছে, উপস্থাপিকার এই দাঁতটি ছিলো কৃত্রিম। খবর পড়াকালীন কিছুক্ষণ পরপর দাঁতটি পড়ে যাচ্ছিল। সাথে সাথে উপস্থাপিকা হাত দিয়ে তা সরিয়ে আবার খবর পড়তে থাকেন। অবশেষে সেটি একেবারেই পড়ে যাওয়ায় দাঁতহীন হয়েই তিনি খবর পাঠ করে যান।

গত বুধবার, ১৫ জুলাই এই ঘটনা ঘটে। আর এ ঘটনার ভিডিও নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন উপস্থাপিকা মেরিচকা পাডল্কো।

ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে মেরিচকা লেখেন, ২০ বছর ধরে খবর পাঠ করে আসছেন তিনি। তবে এমন অভিজ্ঞতা এই প্রথম হলো তার। সঙ্গে এও জানান, বছর দশেক আগে মেয়ের সঙ্গে খেলতে গিয়ে দুর্ঘটনাটি ঘটেছিল। মেয়ের হাতের টেবিল ঘড়িটি সোজা গিয়ে লাগে তার দাঁতে। তারপর থেকেই কৃত্রিম দাঁতের শরণাপন্ন হয়েছেন।