Home | সারাদেশ | রিক্সাচালকদের ঘাম মুছিয়ে ডাব পান করালেন এমপি জগলুল

রিক্সাচালকদের ঘাম মুছিয়ে ডাব পান করালেন এমপি জগলুল

দশম জাতীয় সংসদের সাড়ে ৩ শ’ এমপির মধ্যে তিনিই জনসম্পৃক্ততায় সবার চেয়ে এগিয়ে। মানবসেবায় অনন্য সাধারণ ভূমিকা রেখে প্রশংসা কুড়াচ্ছেন নিয়মিত। নিজ নির্বাচনী এলাকা সাতক্ষীরা-৪ ছাড়াও তিনি দেশের বিভিন্ন স্থানে অসহায় গরিব মানুষের পাশে দাঁড়াতেই পছন্দ করেন। এবারো এমনটা করেছেন সাতক্ষীরা ৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার।

মঙ্গলবার রাজধানীর খামারবাড়ি এলাকায় প্রচণ্ড তাপদাহে ক্লিষ্ট হতদরিদ্র রিকশাচালকদের রুমাল দিয়ে ঘাম মুছিয়ে ডাব পান করিয়েছেন এস, এম জগলুল হায়দার এমপি। দুপুর সাড়ে ১২ টার দিকে তিনি খামারবাড়ি মোড় অতিক্রম করার সময় প্রচণ্ড রোদে যাত্রী পাওয়ার অপেক্ষায় দাঁড়িয়ে থাকা হতদরিদ্র রিকশাচালকদের গরমে কষ্ট পেতে দেখেন। তাদের শরীর থেকে তখন ঘাম ঝরছিল। এমপি জগলুল গাড়ি থেকে নেমে তাদের পাশে যান এবং পকেট থেকে নিজের ব্যবহৃত রুমাল বের করে তা দিয়ে তাদের শরীরের ঘাম মুছিয়ে দেন।

তাপদাহে পিপাসার্ত শতাধিক রিকশাচালকের পিপাসা নিবারণ করতে নিজ খরচে ডাব নিয়ে আসার জন্য সাথে থাকা ব্যক্তিগত সহকারীকে নির্দেশ দেন। ডাব নিয়ে আসলে মানুষগুলোকে নিজ হাতে ডাবের পানি পান করান এমপি জগলুল হায়দার। তাদের পরিবারের সদস্যদের জন্য খাবার কিনে নিয়ে যাওয়ার জন্য নগদ আর্থিক সাহায্য প্রদান করেন তিনি। সেখানে উপস্থিত সকলের কাছে বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্য এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া চান জগলুল হায়দার এমপি।

About admin

Check Also

ইমরান এইচ সরকারকে আমেরিকা যেতে দেয় নি সরকার

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ও অনলাইন অ্যাক্টিভিস্ট ইমরান এইচ সরকারকে যুক্তরাষ্ট্র যেতে দেওয়া হয়নি বলে অভিযোগ …