Home | বিডিটুডে | চিন্তা করে দেখুন আপনি মৌলবাদীদের চেয়েও কত খারাপ : আসিফ নজরুল

চিন্তা করে দেখুন আপনি মৌলবাদীদের চেয়েও কত খারাপ : আসিফ নজরুল

মৌলবাদীদের ব্যাংকে টাকা রেখে মানুষের অায় নিয়ে নিজের ফেসবুক পেজ-এ একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আসিফ নজরুল। আমাদেরসময় পাঠকদের জন্য সেটা হুবহু তুলে ধরা হলো।তিনি লিখেছেন- মৌলবাদীদের ব্যাংকে টাকা রেখে সাধারন মানুষের আয় বাড়ে, রাষ্ট্রের উপার্জন বাড়ে, শেয়ার মার্কেটে লাভ পায় মানুষ। আর আপনি দায়িত্ব নিলে গাড়িচোরের কাছে চলে যায় সাধারন মানুষের কয়েক হাজার কোটি টাকা, মাথা চাপড়াতে হয় স্বয়ং অর্থমন্ত্রীকে। এবার চিন্তা করে দেখুন আপনি মৌলবাদীদের চেয়েও কত খারাপ। কতো জঘন্য! লজ্জা করেনা আপনার বড় বড় কথা বলতে?

তার এই স্ট্যাটাসের পর অসংখ্য মতামতের মধ্যে কয়েকজনের মতাতম তুলে ধরা হলো। এবি কারিম মন্তব্য করেছেন- স্যার আপনাদের মত কয়েকজন লোক আছে বলেই বর্তমান সমাজে কিছু উচিৎ কথা শুনতে পাই,স্যালুট স্যার। আব্দুল মতিন লিখেছেন- স্যার, মৌলবাদীরা যদি একবার দেশ শাসনের ক্ষমতা পেত তাহলে দেশের মানুষ বুঝতো যে দেশ পরিচালনা কাকে বলে‌।কামরুল লিখেছেন- যারা কোরআন-হাদিস আঁকড়ে ধরে আছে , তারা মৌলবাদী। তারা মূলবিষয় থেকে কখনও বের হয়না। ফলে তাদের বরকত কেউ রুখতে পারেনা।

আরো পড়ুন >> বিএসএফ অফিসারদের ‘সন্দেহ’র চোখে দেখছে মোদী সরকার
ভারতের সীমান্তে পাহারায় থাকে বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ)। দেশরক্ষায় তাদের গুরুত্ব অনেকটাই বেশি। তাই বিএসএফের উপর বিশেষ নজর রাখে ভারতের সরকার। কেউ কোনও সন্দেহজনক কাজকর্ম করছে কিনা, তা নিয়মিত দেখা হয়।তবে এবার দেশের সুরক্ষার কথা মাথায় রেখেই বিএসএফ-এর জন্য নতুন নির্দেশিকা দিল মোদী সরকার। এবার থেকে বিলাস-বহুল জীবন যাপন করলেই সেইসব বিএসএফ অফিসারের উপর কড়া নজর রাখা হবে। যদিও কেন্দ্রের এই নির্দেশিকায় বিরক্ত বিএসএফ অফিসারদের একাংশ।সম্প্রতি পশ্চিমবঙ্গের ভারত-বাংলাদেশ সীমান্তে চোরাচালানকারীদের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে বিএসএফের এক সিনিয়র কমান্ডিং অফিসারকে গ্রেফতার করে সিবিআই। আর তারপরই এমন পদক্ষেপের কথা ভেবেছে সরকার। ওই অফিসারকে ৪৫ লক্ষ টাকা নগদ সহ গ্রেফতার করা হয়েছিল।
সূত্র: আমাদের সময়

About admin

Check Also

জীবিত শিশু বদলে মৃত দেওয়ার দায় স্বীকার চাইল্ড কেয়ারের

চট্টগ্রামে জীবিত শিশু বদলে মৃত শিশু দেওয়ার দায় স্বীকার করেছে বেসরকারি হাসপাতাল চাইল্ড কেয়ার।৮ মে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *