Home | বাংলাদেশ | ৪৬ বছরে যে উন্নয়ন হয়নি গত চার বছরে তা হয়েছে

৪৬ বছরে যে উন্নয়ন হয়নি গত চার বছরে তা হয়েছে

ফরিদপুরে এমপি নিক্সন চৌধুরীফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বুধবার সকালে সদরপুর বাজারের পাশে খালের ওপর প্রায় সাড়ে ১২ লাখ টাকা ব্যয়ে নির্মিত ব্রিজ উদ্বোধন করেন। ছবি : এনটিভি
ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, ফরিদপুরের সদরপুর, ভাঙ্গা ও চরভদ্রাসন উপজেলায় গত ৪৬ বছরে যে উন্নয়ন হয়নি বিগত চার বছরে সে উন্নয়ন হয়েছে। এখানকার জনগণ আমাকে না দেখে ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছে, আমি উন্নয়ন করে জনগণের ভোটের মূল্যায়ন করছি। 

বুধবার সকালে সদরপুর বাজারের পাশে খালের ওপর প্রায় সাড়ে ১২ লাখ টাকা ব্যয়ে নির্মিত ব্রিজ উদ্বোধনকালে এক পথসভায় এ কথা বলেন নিক্সন চৌধুরী। নিক্সন চৌধুরী আরো বলেন, ‘সদরপুর মহিলা কলেজের ৪৩টি পদে নিয়োগ বাণিজ্যে শায়েদীদ গামাল লিপু লাখ লাখ টাকা ঘুষ নিয়েছে। এ জন্য আমি তাঁকে আমার সমর্থন থেকে বহিষ্কার করেছি। আমার কাছে কোনো দুর্নীতিবাজের ঠাঁই নেই। এ ব্যাপারে শিগগিরই তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’সদরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় অন্যদের  মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূরবী গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান হারিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, ভাষানচর ইউপি চেয়ারম্যান মো. ছমির বেপারী, উপজেলা প্রকৌশলী সৈয়দ নিজামউদ্দিন আহম্মেদ প্রমুখ। 
 

About admin

Check Also

বোরকা পরে ছাত্রীনিবাসে ঢুকে ধর্ষণ, ৮ বছর পর যাবজ্জীবন

আট বছর আগে বোরকা পরে ছাত্রীনিবাসে ঢুকে এক কলেজছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার দায়ে দুজনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *